রবিবার | ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

স্বাধীনতা দিবসে পত্নীতলা বিজিবি’র ইফতার বিতরণ

মাসুদ রানা, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধিঃ

স্বাধীনতা দিবসে পত্নীতলা বিজিবি’র ইফতার বিতরণ

মাসুদ রানা, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধিঃ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে সীমান্তবর্তী এলাকায় স্থানীয় জনসাধারণের সম্মানে ইফতার বিতরণ করেছে পত্নীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি)

মঙ্গলবার ( ২৬ মার্চ ২০২৪) বিকালে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে সীমান্তবর্তী নওগাঁ জেলার ধামইরহাট উপজেলাধীন বীরগ্রাম সিদ্দিকিয়া হাফিজিয়া নূরানী মাদ্রাসা ও এতিমখানা মাঠে পত্নীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি) কর্তৃক ২০০ জন স্থানীয় জনসাধারনের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ইফতার বিতরণ করেন পত্নীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্নেল মোঃ হামিদ উদ্দিন, বিজিবিএমএস, পিএসসি। এছাড়াও উক্ত অনুষ্ঠানে অত্র ব্যাটালিয়নের উপ-অধিনায়ক মেজর মোঃ শাফায়াত জামিল অনব, সহকারী পরিচালক মোহাম্মদ শাহ আলম এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গসহ অন্যান্য আমন্ত্রিত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি ইফতার বিতরণ শেষে বলেন, রোজা সংযমের মাস। এই মাস আমাদেরকে সংযমের পাশাপাশি ভ্রাতৃত্ববোধের শিক্ষা দেয়। সবার সাথে ইফতারি ভাগ করে নেয়াটা অত্যন্ত আনন্দের। বর্ডার গার্ড বাংলাদেশ সব সময়ই সমাজের দরিদ্র এবং বিপন্ন মানুষের পাশে এসে দাঁড়িয়েছে। ভবিষ্যতেও আমাদের এই ধরনের কার্যক্রম অব্যাহত রাখবে।

সীমান্তের অতন্দ্র প্রহরী এই মূলমন্ত্রে দীক্ষিত হয়ে বর্ডার গার্ড বাংলাদেশ সীমান্ত রক্ষা ছাড়াও বিভিন্ন ধরনের জনকল্যাণমূখী কার্যক্রম পরিচালনা করে থাকে। বিজিবি সময়ে সময়ে সীমান্তের গরীব দুঃখী জনগণকে সহায়তা দেয়ার লক্ষ্যে নিয়মিতভাবে মেডিক্যাল ক্যাম্পেইন, বিভিন্ন প্রকার ত্রান সামগ্রী, শীত বস্ত্র বিতরণ এবং অন্যান্য বিভিন্ন ধরণের সহযোগিতামূলক কার্যক্রম পরিচালনা করে থাকে। এরই ধারাবাহিকতায় মাহে রমজানের আনন্দ সীমান্তবর্তী স্থানীয় জনসাধারণের সম্মানে প্রতি বছরের ন্যায় এই বছরে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) দেশের প্রত্যন্ত অঞ্চল হতে শুরু করে সারাদেশে মাসব্যাপী ইফতার বিতরণ কার্যক্রম পরিচালনা করছে।

আপনার মতামত দিন

Posted ৭:৩২ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৬ মার্চ ২০২৪

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
গোলাম রব্বানী   নির্বাহী সম্পাদক   
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com